October 10, 2024, 1:30 am

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

কেন বুড়িয়ে গেলেন এই নায়িকা হঠাৎ করে ?

বিনোদন ডেস্কঃ

গেল বছর ডিসেম্বরে গোপনে বিয়ে করলেন ভারতীয় রান মেশিন ও অধিনায়ক বিরাট কোহলিকে। হানিমুনের পালা শেষ করে ফিরে গেছেন অভিনয়ের ব্যস্ত জীবনে। কিন্তু কী এমন হলো, যে কারণে তারাতারি বুড়িয়ে গেলেন আনুশকা শর্মা! সম্প্রতি বৃদ্ধা রূপে দেখা গেল বলিউডের বিউটি কুইন আনুশকাকে।
এই মুহূর্তে আনুশকা অভিনয় করছেন শাহরুখ খানের সঙ্গে ‘জিরো’ ও বরুণ ধাওয়ানের সঙ্গে ‘সুই ধাগা’। এর মধ্যেই আনুশকার একটি ছবি প্রকাশিত হয়েছে টুইটারে। এতে দেখা গেছে, মেকআপ আর্টিস্টরা সাজিয়ে দিচ্ছেন নায়িকাকে। আনুশকার পরনে ছিল সোনালি রঙের সালোয়ার কামিজ, চুলের রঙ ধূসর এবং চোখে মোটা চশমা।
অবশ্য কেন এই মেকওভার? সিনেমায় নাকি কোনো বিজ্ঞাপনে- এই রুপে দেখা যাবে আনুশকাকে, তা কিছুই এখনো পর্যন্ত খোলাসা করে জানা যায়নি।
তবে ভারতীয় গণমাধ্যম বলছে, আনন্দ এল রাইয়ের ‘জিরো’ সিনেমার জন্য এমন রুপ নিয়েছেন আনুশকা।
শাহরুখ-আনুশকা ছাড়াও ‘জিরো’ সিনেমায় দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। সিনেমাটি আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে বলে জানানো হয়েছে।
প্রাইভেট ডিটেকটিভ/২২এপ্রিল২০১৮/ইকবাল
Share Button

     এ জাতীয় আরো খবর